গণসংযোগে মানুষের ঢল: জনগনের ভোটে জনতার বিজয় হবে…ফারুক আহমদ

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী ফারুক আহমদ (জগ মার্কা) রবিবার সন্ধ্যা পরে শহরে প্রায় কর্মী-সমর্থক নিয়ে জগ মার্কার গণসংযোগ করেছেন। গণসংযোগে এক পর্যায়ে অন্ততপক্ষে ৫শতাধিক লোকজন যোগ দেন। লোকে লোকারন্য হয়ে যায় পৌর শহর।

শহরের বিভিন্ন গলি অতিক্রম করে এমএ হক চত্বরে এসে পথসভা করেন। পথসভায় তিনি বলেন, আমার জনপ্রিয়তা দেখে একটি মহল আমার কর্মী-সমর্থকদেরকে ভয়ভীতি দেখাচ্ছে। সর্বস্থরের জনগনের কাছে এর বিচার দিলাম। ব্যালটের মাধ্যমে ষড়যন্ত্রকারীদের জবাব দিন। আমার সারাটি জীবন খেটে খাওয়া মানুষের কল্যাণে কাটিয়ে দিয়েছি। কখনো অন্যায়-অবিচারে ছিলাম না। দুর্নীতির বিরুদ্ধে বার বার লড়াই করেছি। মানুষের অধিকার নিয়ে কথা বলে বার বার জেলে গিয়েছি। জীবনের বাকি সময়গুলো মানুষের জন্য কাজ করার লক্ষ নিয়েই এখন মেয়র পদে স্বতন্ত্রভাবে জগ প্রতীকে প্রতিদ্ব›িদ্বতা করছি। পৌরবাসী আমার সাথে রয়েছেন। সর্বদলীয় মানুষ আমার পক্ষে কাজ করছেন। একটি আধুনিক, দুর্নীতিমুক্ত পৌরসভা গঠনে আমাকে ভোট দিবেন।

জনগনের রায়ের প্রতি আস্থাশীল জানিয়ে বলেন, জনগের ভোট নিয়ে ষড়যন্ত্র করা হলে এর দাঁতভাঙা জবাব দেয়া হবে। পৌরবাসী গত নির্বাচনে আমাকে বিজয়ী করেছিলো কিন্তু ষড়যন্ত্রকারীরা আমার বিজয় ছিনিয়ে নিয়েছে। এবার আমি অনেকটা অসুস্থবস্থায় সাধারন মানুষের চাপে ভোটে অংশ নিয়েছি। ৩০ জানুয়ারী পৌরসভার সর্বস্থরের মানুষ আমাকে ‘ইনশাআল্লাহ’ বিজয়ী করবেন। জনগন সুষ্ঠু নির্বাচন চায়। প্রশাসন এখন পর্যন্ত নিরপেক্ষভাবে কাজ করছে। ভোটের দিন পর্যন্ত নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করতে হবে।

পৌরবাসীর উদ্দেশ্যে বলেন, যেকোন ষড়যন্ত্রের জালকে ছিন্ন করে জনতার বিজয় নিশ্চিত করতে হবে। আমি বিজয়ী হওয়া মানেই পৌর এলাকার অসহায়, বঞ্চিত, খেটে খাওয়া মানুষের বিজয়। আপনাদের ভোটেই জনতার বিজয় হবে।

পথসভায় পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডের সর্বদলীয় ভোটারবৃন্দ বক্তব্য রাখতে গিয়ে বলেন, জনগনের মঙ্গলের কথা চিন্তা করে ফারুক আহমদকে নির্বাচিত করুন। তিনি সাধারণ মানুষের পক্ষে রাজনীতি করেন। অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করে বার বার নির্যাতিত হয়েছেন। মৃত্যুর খুব কাছে থেকে ফিরে এসেছেন। অন্ততপক্ষে ফারুক আহমদের কর্মের প্রতিদান হিসেবে ৩০ জানুয়ারী জগ মার্কায় ভোট দিয়ে সর্বস্থরের জনতার বিজয় নিশ্চিত করার আহবান জানিয়েছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর